আফ্রিদি চড়া দামে মুশফিকের ব্যাট কিনলেন

আফ্রিদি চড়া দামে মুশফিকের ব্যাট কিনলেন

বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন মারাত্মক ভাবে বেড়েই চলছে। কমিউনিটি ট্রান্সমিশনের কারণে ভাইরাসের গতিরোধ করা অনেকটাই অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। এমন পরিস্থিতিতে আক্রান্তদের চিকিৎসা ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য প্রয়োজন বড় অঙ্কের অর্থ সহায়তা।

সেই প্রেক্ষিতে নিজের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলেছিলেন মুশফিকুর রহিম। এই ব্যাটটি কিনে নিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদি।  তার নিজের প্রতিষ্ঠান  শহীদ আফ্রিদি ফাউন্ডেশন এর মাধ্যমে ব্যাটটি তিনি কিনে নিলেন।

আফ্রিদি চড়া দামে মুশফিকের ব্যাট কিনলেন
মুশফিকুর রহিমের ব্যাট।

আফ্রিদি একটি ভিডিও বার্তা পাঠায় মুশফিকের উদ্দেশ্যে।

ভিডিওটি ছিলো উর্দু ভাষায় । তবে নিউজের স্বার্থে বাংলায় অনুবাদ করে দেওয়া হলো।

“আসসালামুআলাইকুম মুশফিক, আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই একাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরী যাতে করে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি। অতীতে বাংলাদেশে আমি যে পরিমানে ভালবাসা ও সম্মান পেয়েছি তা আমি সারা জীবন মনে রাখবো। পাকিস্তানের জনগন ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকে, আমি আপনার ব্যাটটা কিনে আপনার সঙ্গী হতে চাই এই পথ চলায়। আপনার জন্য আমার প্রার্থনা সব সময় থাকবে, আশা করছি আল্লাহ আমাদের সাহায্য করবেন এই মহামারী পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সাথে আবারো মাঠে আমার দেখা হবে তাড়াতাড়ি। ধন্যবাদ।”