জেলা ছাত্রসেনার সাবেক সভাপতি কে বিদায়ী সংবর্ধনা

জেলা ছাত্রসেনার সাবেক সভাপতি কে বিদায়ী সংবর্ধনা
বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা, হবিগঞ্জ জেলা শাখা’র সদ্য বিদায়ী সাবেক সভাপতি ছাত্রনেতা নুরুদ্দিন ইবনে মালেককে বিদায়ী সংবর্ধনা প্রদান করে হবিগঞ্জ জেলা ছাত্রসেনার ২০২০-২১ সেশনের নবনির্বাচিত পরিষদ।
গতকাল শনিবার সংগঠনের শায়েস্তানগরস্থ অস্থায়ী কার্যালয়ে নবনির্বাচিত পরিষদের সাধারণ সভা শেষে এ সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা ছাত্রসেনার বর্তমান সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ আলী বশনী, সহ সভাপতি মুহাম্মদ মামুনুর রশিদ, মুহাম্মদ বিলাল মিয়া, মোঃ ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক এম.এ কাদির, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আউয়াল সুমন, সহ সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ, অর্থ সম্পাদক আবুস সামাদ আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাফেজ এবি এম আবিদুর রহমান, তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রকল্যাণ সমাদক মুহিবুর রহমান রাজন, হেলাল উদ্দিন জাবেদ, হাফেজ আবুল কাশেম, গোলাম শাফিউল আলম মাহিন, হানিফ আহমেদ সজীবসহ প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ বলেন সাবেক ছাত্রনেতা নুরুদ্দিন ইবনে মালেক দীর্ঘ ১৫ বছর যাবৎ ছাত্রসেনার সঙ্গে কাজ করে যাচ্ছিলেন। তিনি তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী একজন ছাত্রনেতা। তার নেতৃত্বে জেলা ছাত্রসেনা অনেক দূর এগিয়ে যেতে সক্ষম হয়েছে। পরিশেষে মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মুনাজাত করা হয়।