24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৮

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ফুলতলী বাজারস্থ মুশকিল আহসান মাজার নামকস্থানে বিআরটিসি বাসের সাথে সিএনজির (অটোরিকশা) মুখোমুখি সংঘর্ষে নারী, শিশুসহ আটজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এঘটনায় বিআরটিসি বাস উল্টে খাদে পড়ে যায়। এসময় অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

আজ সোমবার (৬ ডিসেম্বর) বিকাল পৌনে ৫ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটেছে।

নিহতদের মধ্যে উপজেলার মুরাউড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী সবিরুন (৩৫), তাদের শিশু কন্যা মারিয়া (২), আবু তাহেরের ছোট ভাইয়ের স্ত্রী ছালিমা আক্তার (২৫), অন্তর মিয়া (১৮), সিএনজি চালক উপজেলার লতিফপুর গ্রামের কিতাব আলী (২২), সাতাইহাল গ্রামের লিজা আক্তার (১৭), সাতাইহাল গ্রামের ছুরত আলীর পুত্র লিটন মিয়া (৩০) ও অজ্ঞাত পুরুষ (২৮)।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সিলেটগামী বিআরটিসি বাস ও স্থানীয় বাজার পানিউমদাগামী সিএনজি উপজেলার উল্লেখিত স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর আরেকটি সিএনজিকে ধাক্কা দিয়ে মহাসড়কের নিচে পরে যায়। এতে দুই সিএনজিতে থাকা চালকসহ আটজন ঘটনাস্থলেই মারা যান। নিহতদের মধ্যে অজ্ঞাত পুরুষকে ধারণা করা হচ্ছে বাস যাত্রী।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ, নবীগঞ্জ থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করেন। এঘটনা কে কেন্দ্র করে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ ছিল।

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ(ওসি) এরশাদুল হক ভূইয়া নিহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, সিলেটগামী বিআরটিসির একটি বাস উল্লেখিত স্থানে পৌছলে একটি সিএনজিকে (অটোরিকশা) চাপা দেয়। অটোরিকশাটি বাসের নীচে ঢুকে পড়ে। এসময় আরেক সিএনজিও বাসের চাপায় রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নারী পুরুষ শিশুসহ ৮ জন মারা যান। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার