মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

বাহুবলে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন এসপি

আপনাদের সন্তানদেরকে মদের পরিবর্তে দুধ ও ডিম খাওয়ান। ওরা নিয়মিত দুধ ও ডিম খাওয়ার সুযোগ পেলে উচ্চ শিক্ষিত ও দ্রুত বেড়ে উঠবে। আপনারা অতীতে যে ভুল করেছেন সন্তান ও নাতি-নাতনীদের বেলায় যেন সেই ভুল না হয়।

গতকাল রবিবার বিকাল ৪টায় বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের বৃন্দাবন চা বাগান শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, গত বছর তিন চা শ্রমিক সন্তানকে পুলিশে চাকুরি দিয়েছি।

আমি আশা রাখি আগামি দিনগুলোতে আপনাদের সন্তানদের সঠিক মতো যত্ন নিলে ডাক্তার, ইঞ্জিনিয়ার ও পুলিশ অফিসার পদে চাকুরির সুযোগ পাবে। এর পূর্বে তিনি উপজেলার পুটিজুরী ইউনিয়নের কালিগজিয়া ত্রিপুরা পল্লীতে উপস্থিত হয়ে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির, পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোবাশ্বির হোসেন, পুটিজুরী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া,

বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, বৃন্দবান চা বাগানের ম্যানেজার নাছির উদ্দিন, সহকারি ম্যানেজার তারেক আহমেদ, বাহুবল ট্রাফিক ইন্সপেক্টর মিজানুর রহমান, এটিএন বাংলার জেলা প্রতিনিধি এমএ হালিম, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, সাবেক ইউপি সদস্য সুনিল বড়ুয়া প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe