রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

বাহুবল মহাসড়কে নবজাতকের লাশ উদ্ধার

হবিগঞ্জের বাহুবল মহাসড়ক থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (০৮ ডিসেম্বর) সকাল ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় পড়ে থাকা এই লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়,  জমির উল্লাহ নামে একজন কৃষক আজ সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার দৌলতপুর ব্রিজের পাশে অবস্থানকালে দেখতে পান মিরপুর থেকে বাহুবলগামী একটি অটো-রিক্সা থেকে কে বা কারা একটি বস্তা সড়কের পাশে রেখে যায়।

এ সময় তিনি সামনে এগিয়ে গেলে হালকাভাবে পলিথিনে মোড়ানো অবস্থায় নবজাতকের লাশ পড়ে থাকতে দেখেন। পরে আশপাশের লোকজন ঝড়ো হলে পলিথিন দিয়ে পেঁচানো বস্তাটির মুখ খোলে সদ্য ভূমিষ্ট নবজাতকের লাশ দেখতে পান। তাৎক্ষনিক স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে নবজাতক শিশুটির লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, নবজাতক শিশুটির মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। কে বা কারা এমন জগণ্য কাজে জড়িত সেটা খোঁজে বাহির করতে পুলিশ তদন্তে নেমেছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe