মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

18.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

বা‌নিয়াচং‌য়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বা‌নিয়াচং উপ‌জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে কনকনে শীত। এই শীতে কাহিল হয়ে পড়েছে খেটে-খাওয়া গরীব, অসহায়, ছিন্নমূল মানুষ। সরকারের পক্ষ থেকে শীত নিবারনের জন্য যে সংখ্যক গরম কাপড় বিতরণ করা হচ্ছে, তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। কেউ পাচ্ছে আবার কেউ পাচ্ছে না। সমাজের এই সব অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বা‌নিয়াচং‌য়ের কিছু বিত্তবান মানুষ ও কিছু যুব‌কেরা। বিত্তবানরা ও য‌ুবসমাজ চেষ্টা করছেন সমাজের অসহায় ও দু:স্থ মানুষদের শীত নিবারনের জন্য গরম কাপড় বিতরণ করার। তারই ধারাবাহিকতায় “এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বা‌নিয়াচং‌য়ের তকবাজখানী (‌নোয়াপাড়া)যুবক‌দের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১০ ডি‌সেম্বর) বাদ জুম্মা নোয়াপাড়া মক্তব মা‌ঠে অর্ধশতাধিক অসহায়, দরিদ্র, ছিন্নমূল ও শীতার্ত মানুষের মাঝে গরম কাপড় (লেপ) বিতরন করেছে এই মান‌বিক যুবকেরা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe