সোমবার, জুন ২৭, ২০২২

মাধবপুরে করোনা ভাইরাস সচেতনে আওয়ামীলীগের প্রচারনা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মোঃজাকির হোসেনঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করেছে মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান।

করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে আতঙ্কিত না হয়ে করোনার হাত থেকে রক্ষা পেতে বুধবার সকাল  থেকে উপজেলার আনাচে-কানাচে মাইক নিয়ে প্রচারনায় পাঠিয়েছে ছাত্রলীগের নেতাদের।

বুধবার সকাল থেকে প্রচারাভিযান পরিচালনার জন্য ছাত্রলীগ নেতাদের ডেকে এনে প্রচারের জন্য পরামর্শ দেন। এ সময়  তিনি  নিজেই মাধবপুর পৌর এলাকার জনগনকে সচেতন করার লক্ষ্যে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার আদেশ মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন। তিনি জনসমাগম এড়িয়ে চলার জন্য, বাড়িতে থাকা, বার বার সাবান দিয়ে হাত ধোয়া,বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিন এক রুমে থাকা অবাধ চলাফেরা না করার আহবান জানান।

তিনি অরো বলেন, দূর্যোগময় সময় পর্যন্ত কোন এনজিও ঋণের কিস্তি নিতে পারবেন না। বাজারে নিত্যদ্রব্যের মূল্য সংকট দেখিয়ে কোন ব্যবসায়ী যেন ফায়দা লুটতে না পারে সে দিকেও সজাগ রয়েছে প্রশাসনের। এর ব্যত্তয় ঘটলে মোবাইল কোর্টের  মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই প্রচারনার মাধ্যমে  সাধারণ মানুষ আরো সচেতন হবে বলে মনে করেন অভিজ্ঞ মহল।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...