২৬ অক্টোবর (সোমবার) ২০২০ খ্রিষ্টাব্দ
33 C
Habiganj
২৬ অক্টোবর (সোমবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম মাধবপুর মাধবপুরে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাধবপুরে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জের মাধবপুর উপজেলায়  অভিযান চালিয়ে ৩ মাদক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার (৭ জুন) বিকেল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত মাধবপুরের তেলিয়াপাড়া ফাঁড়ি পুলিশের একটি দল অভিনব কৌশল অবলম্বন করে ৩০০ পিস ইয়াবাসহ তাদের আটক করে।

আটককৃতরা হলো, মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে ছাবু মিয়া (৪৫), একই ইউনিয়নের ইক্তেয়ারপুর গ্রামের নূর আহমদ এর ছেলে সোহেল মিয়া (৩২) ও একই উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামের আব্দুল হাসিমের ছেলে শাহালম মিয়া (৪২)।

পুলিশ সূত্রে জানা যায়, তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর গোলাম মোস্তফা গোপন সূত্রে জানতে পারেন জগদীশপুর হাইস্কুলে এন্ড কলেজের পাশে একটি ছোট দোকানে এক ব্যাক্তি ইয়াবা বিক্রি করে।

খবরের সত্যতা নিশ্চিত হতে ক্রেতা সেজে তিনি ওই দোকানের মালিক শাহালম মিয়ার নাম্বারে ফোন করে ১০ পিস ইয়াবা কিনতে চাইলে সে দোকানে যাওয়ার জন্য বলে। তিনি বিকেল সাড়ে ৩ টার দিকে পুলিশের একটি দল নিয়ে সাদা পোশাকে ওই দোকানে গিয়ে ইয়াবা চাইলে দোকানদার ১০ পিস ইয়াবা দেয়। তখন পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সোহেল মিয়ার নিকট থেকে ইয়াবা সংগ্রহ করে বলে জানায়।

পুলিশের নির্দেশে সে সোহেল মিয়াকে ফোন করে আরও ইয়াবা নিয়ে শাহজাহানপুর গ্রামের একটি দোকানের সামনে আসতে বলে। বিকেল সাড়ে ৪ টার দিকে সোহেল মিয়া ১শ ৯০ পিস ইয়াবা নিয়ে আসলে ওঁত পেতে থাকা পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় ছাবু মিয়ার নিকট থেকে সে ইয়াবা এনেছে।

পরে আটককৃত ২ জনকে নিয়ে বিকেল সাড়ে ৫ টার দিকে পুলিশ বনগাঁও গ্রামের ছাবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে আরো ১০০ পিস ইয়াবাসহ তাকে আটক করে।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের করা হবে।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ