সোমবার, জুন ২৭, ২০২২

পরিকল্পিত ভাবে হাওর অঞ্চলকে উন্নত করা হবে//পরিকল্পনা মন্ত্রী

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

গতকাল শনিবার বিকালে বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি নির্বাচিত হওয়ায় স্থানীয় সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খানকে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের দেওয়া এক সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি উপস্থিত ছিলেন।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের দর্শন হচ্ছে জনগনের কল্যানের উন্নয়ন। বানিয়াচং উপজেলা একটি হাওর এলাকা। বানিয়াচংসহ হাওর অঞ্চলের উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ প্রদান করেছেন।

তিনি এ সময় আরো বলেন হাওর আর অনুন্নত এবং অবহেলিত থাকবে না। দেশের অন্যান্য এলাকার সাথে হাওরকে যুক্ত করার জন্য বিশেষ বিশেষ প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

সুনামগঞ্জ জেলাকে রেল যোগাযোগের মাধ্যমে ময়মনসিংহ জেলার সাথে সংযুক্ত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষি ইউনিভার্সিটিসহ বানিয়াচং তথা হবিগঞ্জ জেলার সকল উন্নয়ন প্রকল্প বিশেষ গুরুত্বের সঙ্গে বাস্তবায়নের আশ্বাস  প্রদান করেছেন।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হোসেন মাস্টারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন খানের পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যাক্তি সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ডা. মুশফিক হুসেন চৌধুরী, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, শেখ শামসুল হক, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মহিবুর রহমান মাহি, ইউপি চেয়ারম্যান শাহ শওকত আরেফীন সেলিম প্রমূখ।

সংবর্ধনা সভাকে ঘিরে সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের লোকজন খন্ড খন্ড মিছিল সহকারে উপজেলা চত্তরে হাজির হয়।

বিকেলে এক পর্যায়ে সংবর্ধণা সভাটি জনসভায় পরিণত হয়। লোকে লোকারন্য হয়ে উঠে পুরো উপজেলা চত্তর। কানায় কানায় পরিপূর্ণ হয় পুরো এলাকা। সভার শুরুতেই কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...