১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:৪৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে ফিলিস্তিনীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ

বিল্লাল আহমেদ: হবিগঞ্জের লাখাইয়ে দখলদার ইহুদিবাদী ইসরাইল কর্তক ফিলিস্তিনীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার (২০ অক্টোবর) উপজেলার স্থানীয় বুল্লাবাজার ও এর পার্শ্ববর্তী এলাকার তৌহিদী জনতার আয়োজনে বুল্লাবাজার এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বাদ আসর বুল্লাবাজার জামে মসজিদ এর মুসল্লী ও এলাকাবাসীর অংশ গ্রহণে একটি বিশাল বিক্ষোভ মিছিল বুল্লাবাজার এর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বুল্লাবাজার চৌরাস্তায় এক সভায় মিলিত হয়।
লাখাই উপজেলা ওলামা পরিষদ এর সভাপতি মাওলানা আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও  মাওলানা মোতাছিম বিল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে আলোচনায় অংশ নেন মাওলানা সুহায়েল আহমেদ, কাজী মাহমুদুল হাসান, বুল্লাবাজার ব্যকস এর সাধারণ সম্পাদক জুনাইদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মাসুকুর রহমান মাসুক, মাওলানা নুরুল হুদা,শফিকুল ইসলাম, হাজী জানে আলম প্রমুখ।
সভায় বক্তাগন আধিপত্যবাদী ইসরাইল কর্তৃক নিরীহ ফিলিস্তিনীদের উপর বর্বরোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে অবিলম্বে ইসরাইলী আগ্রসন বন্ধের জোর দাবী জানান।