হবিগঞ্জে সুবিধাভোগীদের হাতে ভাতার কার্ড প্রদান

হবিগঞ্জে সুবিধাভোগীদের হাতে ভাতার কার্ড প্রদান

হবিগঞ্জে নতুন করে আরো ৫৫৭ জনকে সরকারি ভাতাভোগীর তালিকায় যুক্ত করেছে শহর সমাজসেবা কার্যালয়। এই নিয়ে জেলা শহরটিতে মোট ভাতাভোগীর সংখ্যা হল ২৯৪৪ জন।

আজ ২০ই আগষ্ট, বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের পৌরসভার মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন সুবিধাভোগীদের হাতে ভাতার কার্ড তুলে দেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক হাবিবুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান।

নতুন ৫৫৭ ভাতাভোগীর মধ্যে রয়েছেন ৫৪ জন স্বামী নিগৃহীতা, ১২১ জন বয়স্ক, ২৪০ জন অস্বচ্ছল প্রতিবন্ধী ও মৃত ব্যক্তির জায়গায় স্থলাভিষিক্ত ১৩৯ জন।

শহর সমাজসেবা কর্মকর্তা মোঃ আশরাফ আলী তাপস জানান, জেলা শহরে সর্বমোট ভাতাভোগীর সংখ্যা ২৯৪৪ জন। এর মধ্যে রয়েছেন ১৬০৭ জন বয়স্ক, ৯৯৩ জন অস্বচ্ছল প্রতিবন্ধী ও ৩৯৪ জন স্বামী নিগৃহীতা। স্বামী নিগৃহীতারা পান প্রতি বছরে ৬ হাজার, প্রতিবন্ধী ৭ হাজার ৫০০ এবং বয়স্করা পান ৬ হাজার করে টাকা।

কার্ড বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ জাহির মিয়া, মোঃ আলমগীর, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, আব্দুল হাসিম, আব্দুল আউয়াল মজনু, অর্পনা বালা পাল প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদগণের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।