১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৪:১৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ শিক্ষার্থীর নিজ বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকাবাসীর মাঝে শুরু হয়েছে নানা ধরণের গুঞ্জন।

কিশোরগঞ্জের ইটনার মৃগা ইউনিয়নের আন্দাইর গ্রামের বাসিন্দা কিনাই মিয়ার কণ্যা ও আজমিরীগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী কেয়া আক্তার (১৮) এর লাশ সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বাড়ির পিছনের একটি গাছে ঝুলন্ত দেখে শোর চিৎকার শুরু করে বাড়ির লোকজন।

পরে বাড়ির লোকজনই গাছ থেকে লাশ নামিয়ে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। বিষয়টি নিয়ে সন্দেহ সৃষ্টি হলে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সিলেটে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

আজমিরীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোশারফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে জানান, ইটনা থানাকে অবহিত করা হয়েছে। আজ মঙ্গলবার ময়নাতদন্তের জন্য লাশটি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। এদিকে ওই শিক্ষার্থীকে হত্যা না সে আত্মহত্যা করেছে এ নিয়ে এলাকার লোকজনের মধ্যে নানা ধরণের গুঞ্জন শুরু হয়েছে।