৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:৫৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চুনারুঘাট আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

এডভোকেট এম আকবর হোসেইন জিতু সভাপতি ও মোঃ আনোয়ার আলীকে সাধারণ সম্পাদক করে চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

আজ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী এই কমিটির অনুমোদন দিয়েছেন।

আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দেওয়ার জন্যও তাঁরা নির্দেশনা দিয়েছেন।

নয়া কমিটিতে সহ সভাপতির পদ পেয়েছেন মোছাঃ সামছুন্নাহার চৌধুরী, সৈয়দ মোদাব্বির আলী, মোঃ মদরিছ মিয়া মহালদার, মোঃ আব্দুল আউয়াল ছিতু, সুজিত চন্দ্র দেব, মোঃ রজব আলী, মোঃ ওয়াহেদ আলী মাস্টার, মোঃ মুজিবুর রহমান স্বপন ও মোছাঃ আবিদা বেগম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ সাইফুল আলম রুবেল, মোঃ আব্দুস সামাদ আজাদ, স্বজল কুমার দাশ, মোঃ লুৎফুর রহমান চৌধুরী, কেএম আনোয়ার হোসেন।

সাংগঠনিক সম্পাদক মোঃ মানিক সরকার, মোঃ আবেদ হাসনাত চৌধুরী সনজু, মোঃ মশিউর রহমান চৌধুরী সোয়েব, মোঃ আসাদুর রহমান লিটন ও শ্রী নৃপেন পাল।

প্রচার সম্পাদক মোঃ হালিমুল রশিদ কাজল, দপ্তর সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ শফিউল আলম তালুকদার (মানিক)।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মালেক মাস্টার, শ্রম বিষয়ক সম্পাদক নির্মল চন্দ্র দেব, সম্মানিত সদস্য মোঃ রওশন খান ও আব্দুল আহাদ চৌধুরী মানিক।