১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:৫৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

হোসাইন মির্জাঃ চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের পক্ষ থেকে চুনারুঘাট উপজেলা ব্যাপী ১০০০ (এক হাজার) পিচ চাদর উপহার দেয়া হয়েছে।

আজ ২৬ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১১ টায় চুনারুঘাট ডি, সি, পি, উচ্চ বিদ্যালয়ের হল রুমে বিতরণ কার্য সম্পাদন করা হয়।

সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা হোসাইন আহমেদ মির্জা এবং DCF এর জেলা CO নাসির হোসাইন তানভীর’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব সোহেল তরফদার- অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ।

ডি, সি, পি, উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাইফুর রহমান কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান মহালদার-উপজেলা ভাইস চেয়ারম্যান, চুনারুঘাট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ নুরুল হক-এম ক্বারী আনিছুর রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ও ইবনে সিনা হাসপাতাল লিঃ সিলেট এর ব্যবস্থাপক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মোঃ নাজিম উদ্দিন শামসু-মেয়র চুনারুঘাট পৌরসভা, মোছাঃ তৈয়বা খাতুন-ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ডি. সি. পি উচ্চ বিদ্যালয় চুনারুঘাট, মীর মোঃ সাহেব আলী-যুগ্ন সাধারণ সম্পাদক (ব্যাকস) চুনারুঘাট, আলহাজ্ব সিদ্দিকুর রহমান মাসুদ-সহ সভাপতি (ব্যাকস) চুনারুঘাট, সাংবাদিক ইসমাইল হোসেন বাচ্চু, সাংবাদিক মিজানুর রহমান মিজান-সাধারণ সম্পাদক অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জ, ইউপি সদস্য জনাব আব্দুল মালেক, বিশিষ্ট সমাজ সেবক শাফি, আব্দুল হাই আল-মামুন – আহ্বায়ক খোয়াই প্রবাসী সংগঠন চুনারুঘাট, এফ এম খন্দকার মায়া-উপজেলা সাংবাদিক ফোরাম চুনারুঘাট সহ অন্যান্য অতিথিবৃন্দ।

চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন জনাব মীর রাজিব এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক হোসাইন আহমেদ মির্জা-অন্যতম প্রতিষ্ঠতা চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ।

এছাড়াও চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের পক্ষ থেকে উপস্থাপক জনাব নাসির হোসাইন তানভীর, সিনিয়র শিক্ষক সাইফুর রহমান, প্রতিষ্ঠাতা হোসাইন মির্জা এবং মীর রাজিব-কে সম্মাননা স্বারক প্রাদান করা হয়।

পরিশেষে চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের আহ্বায়ক এইচ. কে. ফয়সাল আহমেদ সকল অতিথি এবং সেচ্চাসেবকদের প্রতি আন্তরিক ভালবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আরও বলেন চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ প্রতিষ্ঠা লগ্ন থেকেই চুনারুঘাট উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে বিভিন্ন সামাজিক ও মাদক বিরোধী (আর্থ-মানবতার সেবায়) কার্যক্রম করে আসছে।