৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:২০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ পেলেন মোঃ নানু মিয়া

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ঢাকার ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে ড. মুহম্মদ শহীদুল্লাহ’র কর্মময় জীবন ও ভাষা আন্দোলন শীর্ষক সমাবেশ ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানে করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ পেলেন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নানু মিয়া।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ্যাওয়ার্ড প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা বিচারপতি এম ফারুক, শ্রম আপিল ট্রাইব্যুনাল। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী সাবেক উপমন্ত্রী, ১৪ দলীয় কেন্দ্রীয় নেতা। মুল প্রবন্ধ পাঠ করেন মুহাম্মদ আতা উল্লাহ খান, আহ্বায়ক বিদ্রোহী কবিতার শতবর্ষ উদযাপন জাতীয় কমিটি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রধাব উপদেষ্টা লায়ন খন্দকার রেজাউল করিম।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ আলম চুন্নু। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মহা-সচিব এম এইচ আরমান চৌধুরী।

নবীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নানু মিয়া, বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়ে র্তার অনুভুতি ব্যাক্ত করতে গিয়ে বলেন, ইতিপূর্বে আমি করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজসেবায় আমার ওয়ার্ডের সকল সুবিধা বন্বি্ত হত-দরিদ্র ও গড়িব দুখি মানুষকে সহায়তা দিয়ে আসছি যার কারণে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন আমার মূল্যায়ন হিসেবে এই ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পদক প্রদান করেছেন। তাঁদের নিকট আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।