১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:৩৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জে প্রেমিকের সাথে বিয়ে না হওয়ায় প্রাণ দিল স্কুল ছাত্রী

নবীগঞ্জে প্রেমিকের সাথে বিয়ে না হওয়ায় প্রাণ দিল দেবিকা সরকার (১৬) নামে এক স্কুল ছাত্রী। দেবিকা সরকার উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের করিয়া গ্রামের প্রিয় চান সরকারের মেয়ে এবং রাজারানী সুভাষীণি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় এ ঘটনাটি ঘটে।

এদিকে, দেবিকার মৃত্যুর পর তার কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে তার পরিবারের সদস্যরা।স্কুল ছাত্রীর পিতা প্রিয় চান সরকার জানান, দেবিকার সাথে একই গ্রামের সিবাস সরকারের পুত্র সিএনজি চালক সন্তোষ সরকারের বেশ কিছুদনি যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরই মধ্যে তারা একে অপরকে বিয়ে করবে বলেও সম্মত হয়। কিন্তু সম্প্রতি সন্তোষ কে বিয়ের জন্য চাপ দেয় দেবিকা।

কিন্তু তাতে রাজি হয়নি সন্তোষ। সে দেবিকাকে বিয়েত করেনি বরং তার বিরুদ্ধে এলাকায় নানান অপপ্রচার শুরু করে।আর এতে করে অপমান সইতে না পেরে দেবিকা নিজ ঘরে গলায় ফাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কানাডায় জাস্টিন ট্রুডোর দল ‘আবারও ক্ষমতায়’

এছাড়াও দেবিকার মৃত্যুর পর তার কাছে থাকা একটি চিরকুট পাওয়া গিয়েছে। যাতে তার সম্পর্কের কথা লেখা রয়েছে।এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার জানান, ঘটনাটি খতিয়ে দেখার পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ দেবাশীষ দাশ জানান, দেবিকা সরকার নামে এক রোগীকে হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা নিরীক্ষার করে মৃত ঘোষনা করা হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত ছাড়া বলা যাবে না।