৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:১৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জে প্রেমের টানে ঘর ছেড়ে প্রেমিক কারাগারে প্রেমিকা সেইফ হোমে

হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলায় প্রেমের টানে ঘর বেধেও শেষ পর্যন্ত সেই ঘরে আর থাকা হলোনা। বেসরিক মা বাবার অপহরণ মামলায় প্রেমিকের ঠাই হল কারাগারে আর প্রেমিকা সিলেট সেইভ হোমে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে উক্ত প্রেমিক যুগল জাহিদ হাসান ও সুমাইয়া ফেরদৌসি লিসাকে পুলিশ আটক করে।

সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার নাদামপুর এলাকার মৃত আব্দুল মতিন খানের মেয়ে সুমাইয়া ফেরদৌসি লিসার দীর্ঘদিন ধরে পৌর এলাকার রাজাবাদ গ্রামের ফরহাদ মিয়ার ছেলে জাহিদ হাসান (২১) এর সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

এই খবর সুমাইয়া ফেরদৌসির পরিবারের লোকজন জানতে পেরে তার উপর নির্যাতন চালায়। এমতাবস্থায় লিসা গত ৬ সেপ্টেম্বর বিকালে জাহিদের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

এ ঘটনায় প্রেমিকার মা আসমা বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। উক্ত মামলায় মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে নবীগঞ্জ থানা পুলিশ তাদেরকে আটক করে বলে পুলিশ জানায়।

এ ব্যাপারে প্রেমিকা সুমাইয়া ফেরদৌসি লিসা জানান, তাকে অন্যত্র বিবাহ দেয়ার জন্য বিভিন্ন ভাবে চাপ ও নির্যাতন চালিয়ে আসছিলেন পরিবারের লোকজন। নির্যাতন সহ্য করতে না পেরে তার প্রেমিক জাহিদ হাসানকে খবর দিয়ে নিয়ে তার হাত ধরে পালিয়ে গিয়ে কোর্ট ম্যারেজ করেন। বর্তমানে তারা স্বামী-স্ত্রী হিসেবে সুখে শান্তিতে ছিলেন।

এদিকে প্রেমিকা সুমাইয়া ফেরদৌসি লিসা এর ডাক্তারী পরীক্ষা শেষে বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করেন। এতে সুমাইয়া ফেরদৌসির উপর তার মা-ভাইয়ের অত্যাচার নির্যাতনের লোমহর্ষক ঘটনার বর্ণনা দেন।

পরে বিজ্ঞ বিচারক ভিকটিম তার মায়ের জিম্মায় যেতে না চাওয়ায় সিলেটস্থ নিরাপত্তা হেফাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে হবিগঞ্জ নিউজের পক্ষ থেকে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমদের সাথে মঙ্গলবার রাতে যোগাযোগ করা হলে তিনি জানান, উক্ত প্রেমিক যুগল মঙ্গলবার ভোরে পালিয়ে যাবার সময় তাদেরকে আটক করা হয়।

প্রেমিক জাহিদকে অপহরণ মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয় এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদান শেষে সিলেট সেইফ হোমে প্রেরণ করা হয়।