১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:১৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

ফ্রেন্ডস সোসাইটি হবিগঞ্জ’র উদ্যোগে মাস্ক ও অক্সিজেন সিলিন্ডার প্রদান

হবিগঞ্জে স্বাস্থ্যবিধি রক্ষার্থে এবং রোগীদের সেবায় মাস্ক ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে ফ্রেন্ডস সোসাইটি।

আজ সোমবার বিকেলে হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজ এর কার্যালয়ে বিভিন্ন মসজিদ, মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠান, বাস-সিএনজি অটোরিক্সা শ্রমিকদের মধ্যে এসব মাক্স বিতরণ জন্য শ্রমিক ও মালিক সংগঠনের নেবৃবৃন্দ এবং ইমামদের কাছে হস্তান্তর করা হয়।

হবিগঞ্জ ফ্রেন্ডস সোসাইটির সমন্বয়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে এবং যুগ্ম সমন্বয়ক মিজানুর রহমান শামীমের পরিচালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন-হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা ও হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরস্কায়স্থ টিটু, কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক পিযূষ চক্রবর্তী।

বক্তব্য রাখেন ফ্রেন্ডস সোসাইটি’র বিপ্লব রায় চৌধুরী, সোরাব খান, লক্ষন পাল, শঙ্খ শুভ্র রায়, মোস্তফা কামাল সংগ্রাম, আব্দুস সালাম দুলাল, উজ্জল দেব রায়, শাহ মোঃ আরজু প্রমূখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন-করোনাকালীন সময়ে হবিগঞ্জ ফ্রেন্ডস সোসাইটি দরিদ্র-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রীয় ও মাস্ক বিতরণ করেছে। এ ছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকান্ড করে আসছেন। কোথায় কারো অক্সিজেনের সমস্যা দেখা দিলে ফ্রেন্ডস সোসাইটির নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করলে অক্সিজেন সিলিন্ডার নিতে পারবে।