১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:০০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচং নবীগঞ্জ রোডে গণডাকাতি

হবিগঞ্জের বানিয়াচং-নবীগঞ্জ রোডে গণ-ডাকাতি সংঘটিত হয়েছে। যাত্রীদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ কয়েক লক্ষ টাকা ও মোবাইল সহ স্বর্ণলঙ্ক্ষার ডাকাতি করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাতের দল।

২৪ফেব্রুয়ারী বুধবার রাত সাড়ে নয়‘টার সময় বানিয়াচং-নবীগঞ্জ রোডের বানিয়াচংয়ের নাগেরটেকের রাস্তার নিকট ডাকাতির ঘটনাটি ঘটেছে।

ডাকাতির শিকার লোকজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,সিলেট থেকে যাত্রী ওবয়ে আসা একটি মাইক্রোবাসকে পথরোধ করে চালক ও যাত্রীদেরকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেধে মারপিট করে মোবাইল, নগদ টাকা ও স্মর্ণালঙ্ক্ষার হাতিয়ে নেয় ডাকাতের দল।

এ সময় একে একে প্রাইভেট কার, পিকআপ, টমটম ও মোটর সাইকেল সহ ৭টি গাড়ি আটক করে প্রত্যেক যাত্রীকে হাত-পা বেধে বেধড়ক মারপিট করে সর্বস্ব হাতিয়ে নেয়।

কাগাপাশা গ্রামের মনোয়ার হোসেন রিপন ও তার ভা্ই তোফাজ্জল হোসেন জানান, ব্যাবসায়ীক কাজ শেষে বানিয়াচং থেকে ফেরার পথে ঘটনাস্থলে এসে দেখি আহত লোকজন চিৎকার চেচামেচি করছেন।

এ ব্যাপারে আহত মাইক্রোবাস চালক জানান, কামাল নামের এক ডাকাত ওই দলে ছিল। আরেক ডাকাত ওই নামে ডেকেছে।

এ ব্যাপারে আরেক প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য দেওয়ান নাসির উদ্দিন চৌধুরী জানান, ১৫ থেকে ২০ জন লোককে কাপড় খুলে ও বেধে মারপিট করে সব কিছু নিয়ে গেছে। ইউপি সদস্য আরও জানান,লোকজনের কাছ থেকে যা বুঝলাম অন্তত ২০লক্ষ টাকা মূল্যের টাকা ও মালামাল ডাকাতি করে নিয়ে গেছে ডাকাতের দল ।

এ ব্যাপারে বানিয়াচং থানা ইনচার্য মোঃ এমরান হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশের টহল দলকে দ্রুত ঘটনাস্’লে পাঠানো হয়েছে। আমি নিজেও যাচ্ছি ঘটনাস্হলে৷ এ ব্যাপারে পুলিশি অভিযান চলবে।