৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:১৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল – এমপি আবু জাহির

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদান্যতায় আমরা হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজসহ অভাবনীয় উন্নয়ন সম্পাদন করতে পেরেছি। তবে উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। এই ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী পরিবারের সকলকে সতর্ক ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌর টাউন হলে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি একটি আত্মসীকৃত দুর্নীতিবাজ দল। তারেক রহমান ২২ হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দুর্নীতিবাজ হিসেবে পরিচয় পেয়েছে। ইতোমধ্যেই প্রকাশিত ৫০ জন দুর্নীতিবাজের তালিকায় রয়েছে হবিগঞ্জের বিএনপি নেতা জিকে গউছের নাম। এই দুর্নীতিবাজদের ষড়যন্ত্র মোকাবিলা করেই বাংলাদেশ আওয়ামী লীগ আগামী নির্বাচনে দেশবাসীর মন জয় করে ভোটের মাধ্যমে ক্ষমতায় আসবে ইনশাল্লাহ।

বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল - এমপি আবু জাহির

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী সভার সঞ্চালনা করেন। শুরুতেই দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন এবং পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রেখেছেন সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট মনোয়ার আলী, কুতুব উদ্দিন, অ্যাডভোকেট আফীল উদ্দিন, ডাঃ অসিত রঞ্জন দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম।

আরো বক্তব্য রেখেছেন লুৎফুর রহমান তালুকদার, মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট হুমায়ন কবীর সৈকত, অ্যাডভোকেট নূরুল ইসলাম, ডাঃ দেবপদ রায়, মিজানুর রহমান শামীম, অ্যাডভোকেট তোষার মোদক, অ্যাডভোকেট আজিজুর রহমান সজল খান, হুমায়ুন কবীর রেজা।

এছাড়াও বক্তব্য রেখেছেন বিপ্লব রায় চৌধুরী, ফয়জুল বশির চৌধুরী সুজন, মোস্তফা কামাল আজাদ রাসেল, সৈয়দ মঈনুল হক আরিফ, শাহেব আলী, সাইদুর রহমান, মহিবুর রহমান মাহী, জেলা ছাত্রলীগের সভাপতি মোশাররফ হোসেন আরিফ বাপ্পী, সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন প্রমুখ।