১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১২:৫০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

হৃদয় এস এম শাহ্-আলমঃ হবিগঞ্জের মাধবপুরে বাঁশঝাড়ে ছেড়া লুঙ্গী দিয়ে গলায় ফাঁস লাগানো বাদশা মিয়া (১১) নামে এক শিশুর মরদেহ উদ্বার করেছে থানা পুলিশ। বাদশা মিয়া মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের মোঃ শাহ আলম চৌধুরীর ছেলে। মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

মাধবপুর থানার পরির্দশক তদন্ত গোলাম কিবরিয়া হাসান জানান, শিশু বাদশা মিয়া’র বাবা মা মৌলভীবাজারে নির্মান শ্রমিকের কাজ করে। বাদশা মিয়াকে বাঘাসুরা গ্রামে নানী মমিনা খাতুনের কাছে রেখে যায়। বাদশা বাড়ির আশ পাশে ঘুরে বেড়াত। তার দুরন্তপনায় প্রতিবেশীরা বিরক্ত হত। এনিয়ে প্রায়ই নানীর কাছে বিচার প্রার্থী হতেন অনেকই। নানী শাসন করতেন।

পুলিশ জানায়- বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির সকলের অগোচরে রান্না ঘরের পাশে বাঁশঝাড়ে পুরাতন লুঙ্গী দিয়ে বাশের সঙ্গে ডগলায় ফাঁস লাগিয়ে ঝুলছে বাদশা মিয়া। এ অবস্থায় দেখে তার নানী মমিনা খাতুন গলার ফাঁস কেটে মাটিতে নামায়। খবর পেয়ে রাতে সিনিয়ন সহকারী পুলিশ সুপার মাধবপুর সার্কেল মহসীন আল মুরাদ ও মাধবপুর থানার পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া হাসান সহ পুলিশ ঘটনাস্থলে যান।

মৃতদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য আজ শুক্রবার সকালে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। ময়নাতদন্ত শেষে বাদশা মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।