৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৩:৪২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক ইশরাত জাহান

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহাম মাধবপুর উপজেলায় কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম, আশ্রয়ণ প্রকল্প এবং তেলিয়াপাড়ায় অবস্থিত মহান মুক্তিযুদ্ধের ঐতিহাসিক স্থানসমূহ পরিদর্শন করেন।

আজ শনিবার (৭ আগস্ট) দিনব্যাপি তিনি এসকল কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় তিনি মাধবপুর পৌরসভা, মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় এবং তেলিয়াপাড়া চা বাগান উচ্চ বিদ্যালয়ে গণটিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন এবং স্বাস্থ্যবিধি মেনে টিকাপ্রদান নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

এরপর তিনি মহান মুক্তিযুদ্ধে স্মৃতিবিজড়িত তেলিয়াপাড়ার স্থাপনাগুলো ঘুরে দেখেন এবং এর ঐতিহাসিক গুরুত্ব দেশবাসীর কাছে তুলে ধরতে পদক্ষেপ গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন।

তারপর তিনি বাঘাশুরা ইউনিয়নের কালিকাপুরে অবস্থিত আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি স্থানীয়দের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের সন্তানদের সুশিক্ষিত করতে উদ্বুদ্ধ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মিন্টু চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মহিউদ্দিন, সহকারী কমিশনার নাভিদ সারওয়ার, মাধবপুর পৌরসভা মেয়র হাবিবুর রহমান মানিক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিনসহ অন্যান্য সুধীজন।