১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:০৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মুড়ারবন্দ দরবারের মোতাওয়াল্লীর পক্ষ থেকে জেলা প্রশাসককে সম্মাননা স্মারক প্রদান

সিলেট বিভাগীয় কমিশনার কর্তৃক স্বাক্ষরিত আদেশে হবিগঞ্জ জেলা কার্যালয়ে প্রধান ক্যাটাগরিতে শুদ্ধাচার পুরস্কার ভূষিত হবিগঞ্জ জেলা প্রশাসক ইসরাত জাহানকে সম্মাননা স্মারক প্রদান করেন চুনারুঘাট উপজেলার ঐতিহ্যবাহী মুড়ারবন্দ হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন সিপাহসালার মাদনী (রহঃ) সহ ১২০ আউলিয়া দরবার শরীফের মোতাওয়াল্লী আলহাজ্ব সৈয়দ সফিক আহমদ (সফি)।

১৪ জুন (মঙ্গলবার) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের কক্ষে এ সম্মাননা স্মারক হাতে তুলে দেন। সম্মাননা স্মারক প্রদানের সময় উভয় পাশে ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলার পৌর শহরে ঐতিহ্যবাহী দাউদনগর মধ্য হাবেলীর বাসিন্দা এবং সৈয়দ হাসান উল্লাহ (রহঃ) ওরফে সৈয়দ নাসির প্রকাশ ‘ছাওয়াল পীর’ মাজার শরীফের নায়েব মোতাওয়াল্লী ও শায়েস্তাগঞ্জ উপজেলার অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের চন্দ্রচড়ি হাবেলীর সৈয়দ সায়েম রেজা।

জানা যায়, হবিগঞ্জ জেলা প্রশাসক ইসরাত জাহান পেশাগত জ্ঞান, দক্ষতা, নির্ভরযোগ্যতা, কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ ও প্রতিষ্ঠানের বিধি-বিধানের প্রতি শ্রদ্ধাশীলতাসহ বিভিন্ন সূচকের ভিত্তিতে সিলেট বিভাগের মধ্যে জেলা কার্যালয়ে প্রধান হিসেবে শ্রদ্ধাচার পুরস্কার প্রাপ্ত মনোনীত হলেন তিনি।

২০২১ সালে ৬ মার্চ ইশরাত জাহান হবিগঞ্জ জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। তিনি ২২ তম বিসিএস ক্যাডার হিসেবে উত্তীর্ণ হন। সুখী সমৃদ্ধ সোনার বাংলা এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষে ২০১৭ সালে ৬ এপ্রিল থেকে জাতীয় শ্রদ্ধাচার পুরস্কার প্রদান শুরু হয়। এই প্রথম হবিগঞ্জ জেলায় জেলা প্রশাসক হিসেবে তিনিই পেয়েছেন শুদ্ধাচার পুরস্কার।