১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:৫২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শোক দিবস পালন উপলক্ষে পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক সিদ্ধান্তে দেশের ৩৬ হাজার শিক্ষা প্রতিষ্ঠানকে সরকারিকরণ করেছিলেন।

আর কোন সরকার শিক্ষার উন্নয়নে এতবড় সিদ্ধান্ত নিতে পারেনি। এরপর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর বাবার পথ অনুসরণ করে ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণ করেছেন। দেশের প্রত্যন্ত অঞ্চলে পর্যন্ত বিনামূল্যে শিক্ষা নিশ্চিত করেছেন তিনি।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, শুধু শিক্ষাক্ষেত্রের উন্নয়নই নয়; প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর দেখানো পথ অনুসরণ করে দেশেন সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তিনি যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালনের জন্য হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নানা নির্দেশনা দিয়েছেন।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রহমান এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক কাউন্সিলর গৌতম কুমার রায়।

এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম এবং সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল।

এতে হবিগঞ্জ পৌরস আওয়ামী লীগ ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।