১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:৩২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

সবাই সতর্ক না থাকলে কঠিন মূল্য দিতে হবে – এমপি আবু জাহির

করোনায় আক্রান্ত হয়ে পার্শ্ববর্তী দেশ ভারতে অসহায়ের মত মানুষ মারা যাচ্ছেন। বিশ্বজুড়ে করোনার সংক্রমন মানুষকে অসহায় করে দিয়েছে। বাংলাদেশে এখনও করোনাভাইরাসের সংক্রমন বাড়ছে। দেশের মানুষকে সুরক্ষা দিতে সরকার যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। কিন্তু সবাই যে যার জায়গায় সতর্ক না থাকলে কঠিন মূল্য দিতে হবে।

সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির আজ মঙ্গলবার করোনা ভাইরাসজনিত কারণে অস্বচ্ছল মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেছেন।

এ সময় তিনি ঘর থেকে বের হলে অবশ্যই সুভে মাস্ক ব্যবহার এবং সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মধ্য দিয়ে জীবন যাপনের জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। পরে এমপি আবু জাহির ১১২ জন মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা বিতরণ করেন।

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মর্জিনা আক্তার। এ সময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।