১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:০০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জ শহরে টিসিবির ডিলারদের বিরুদ্ধে অভিযোগ

হবিগঞ্জ শহরে টিসিবির ডিলারদের বিরুদ্ধে স্বাস্থ্যবিধি না মেনে স্বজনপ্রীতির মাধ্যমে পণ্য বিক্রির অভিযোগ পাওয়া গেছে।

আজ রবিবার বেলা দুইটার দিকে এ বিষয়ে জেলা প্রশাসক কার্যালয়ের নিমতলায় ক্রেতাদের সাথে বাকবিতন্ডা হয়েছে। এক পর্যায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া খাতুন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন এবং ডিলারকে সতর্ক করেন।

জানা যায়, সরকার কর্তৃক গরীব ও দুঃস্থ লোকদের জন্য টিসিবি পণ্য বিক্রয়ের জন্য বিভিন্ন জেলায় ডিলার নিয়োগ দেয়া হয়। কিন্তু হবিগঞ্জ শহরের ডিলার সুমন কান্তি রায় ও দলিল কান্তি রায় তারা প্রায়ই তাদের চিহ্নিত লোকদেরকে পণ্য সরবরাহ করে থাকেন। ক্রেতাদের অভিযোগ তাদের কাছ থেকে সরকারি মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য আদায়সহ ওজনে কম দেয়া হয়।

এ ছাড়া চোরাইভাবে তেল, চিনি, ডাল বিভিন্নস্থানে বিক্রি করারও অভিযোগ রয়েছে। গতকাল রবিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিমতলায় সারিবদ্ধভাবে নারী পুরুষ পণ্য নিতে লাইনে দাড়িয়ে আছেন। কিন্তু ডিলার সুমন ও দলিল এসব মানুষকে না দিয়ে সিরিয়াল ছাড়াই তাদের পছন্দের লোকদের পণ্য দিয়ে দিচ্ছেন। এতে করে লাইনে দাড়ানো লোকদের সাথে তার বাকবিতন্ডা হয়।

খবর পেয়ে ম্যাজিস্ট্রেট এসে তাদেরকে সতর্ক করে দেন। এ বিষয়ে হবিগঞ্জের এনডিসি মোহাম্মদ জহুর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এরকম অভিযোগ আরও এসেছে। যদি কোনো ডিলার এমন করে তাহলে অবশ্যই ডিলারশীপ বাতিলসহ ব্যবস্থা নেয়া হবে।