মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

নারীর প্রতি সহিংসতায় বিক্ষোভে উত্তাল বাহুবল

সারাদেশ ব্যাপী চলমান নারী ও শিশুর প্রতি যৌন সহিংসতা, ধর্ষন এবং ধর্ষন পরবর্তী হত্যার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ‘বাহুবল ধর্ষন বিরোধী ছাত্র ঐক্য পরিষদ’।
সম্প্রতি ঘটে যাওয়া ঐতিহ্যবাহী সিলেট এম.সি কলেজ হোস্টেলে স্বামীর উপস্থিতিতে স্ত্রীকে গণধর্ষন ও নোয়াখালীতে মধ্যযুগীয় কায়দায় নারীকে বিবস্ত্র করে নির্যাতন এবং ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় বিক্ষোভে উত্তাল হয়ে উঠে সারাদেশ। এরই ধারাবাহিকতায় বাহুবল উপজেলার মিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
মিছিলটি মিরপুর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে মিরপুর চৌমুহনীতে এসে প্রতিবাদ সভায় রূপ নেয়।
প্রতিবাদ সমাবেশে বক্তারা ধর্ষকদের গ্রেপ্তার এবং দ্রুত বিচার কার্যকরের দাবি করেন। পাশাপাশি দেশের সকল পাড়া-মহল্লায় ছাত্রদের নেতৃত্বে ধর্ষকদের প্রতিরোধ করার আহব্বান জানানো হয়।
হাফিজুর রহমান শাওনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ছাত্রনেতা ফাহিম চৌধুরী, তোফায়েল আহমেদ, মোজাহিদ আসিফ,শরীফ আহমেদ,নুরুজ্জামান, মাহবুব আহমেদ, তারেক,রাজু, সোহান আহমেদ,খালিদ মোশাররফ, রেদোয়ান শাহরিয়া,ফাহিম আহমেদ প্রমুখ।
উক্ত সমাবেশে চিল্ড্রেনস ভিশন, স্বপ্নযাত্রা-১৭ সহ বিভিন্ন সামাজিক সংগঠন একাত্বতা পোষণ করে অংশগ্রহন করে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe