32.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

মাধবপুরে নিখোঁজ ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

হবিগঞ্জের মাধবপুরে তাহমিনা আক্তার লিজা নামে নিখোঁজের ৪ দিন পর এক শিশুর মরদেহ জঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ জুলাই) দুপুরে উপজেলার আইলাবই গ্রামের জঙ্গলমোড়া এলাকা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত তাহমিনা আক্তার লিজা উপজেলার বহরা ইউপি সদস্য দলগাও গ্রামের সাগর আলীর মেয়ে। বাবার সঙ্গে মায়ের বিবাহ বিচ্ছেদের পর লিজা মাকে নিয়ে ৩ বছর ধরে আইলাবই গ্রামে নানা বাড়িতে বসবাস করত।

নিহত লিজার মা সেলিনার অভিযোগ, তার ২য় স্বামী মনসুর আলী লিজার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। মনসুর আলী ওই গ্রামের রস্তুম আলীর ছেলে। ৩ মাস আগে মনসুর আলীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে।

পুলিশ জানান, ঈদের দিন সকালে দোকান থেকে সেমাই কিনতে গিয়ে নিখোঁজ ছিল লিজা। পরদিন তাকে না পেয়ে তার মা মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করে। কাসিমনগর ফাড়ির এসআই দেবাশিষ তালুকদার লিজাকে খুঁজে পেতে দু’দিন খোঁজখবর নেন। কিন্তু তাকে উদ্ধার করতে পারেনি। রোববার দুপুরে আইলাবই গ্রামের এক মহিলা জঙ্গলে লাকড়ির সংগ্রহ করতে গিয়ে একটি মরদেহ দেখতে পায়। পরে লিজার মা মরদেহটি লিজার মরদেহ হিসেবে শনাক্ত করে।

মাধবপুর চুনারুঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদ বলেন, এটি একটি হত্যাকাণ্ড। কারা কি উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তার রহস্য উন্মোচনের জন্য বিভিন্ন দিক মাথায় রেখে তদন্ত করছে পুলিশ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার