২২ অক্টোবর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
24.2 C
Habiganj
২২ অক্টোবর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম হবিগঞ্জ সদর আল্লামা ফারুকী হত্যার বিচারের দাবিতে হবিগঞ্জে কর্মসূচি পালন

আল্লামা ফারুকী হত্যার বিচারের দাবিতে হবিগঞ্জে কর্মসূচি পালন

বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য শহীদ আল্লামা শাইখ নূরুল ইসলাম ফারুকী রহ. এর ৬ষ্ঠ শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৬০০০ হাজার সেকেন্ড অবস্থান কর্মসূচি পালন করা হয়।
কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে দুপুর ২টা থেকে হবিগঞ্জ জেলা ছাত্রসেনার আয়োজনে শহরের নিমতলায় এ কর্মসূচি পালন করা হয়।
হবিগঞ্জ জেলা ছাত্রসেনার সভাপতি সৈয়দ মোহাম্মদ আলী বশনীর সভাপতিত্বে এবং এম.এ. কাদিরের সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হবিগঞ্জ জেলার সহ-সভাপতি মাওলানা কাজী সাইফুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মুফতি তাহের উদ্দিন সিদ্দিকী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহেদ বাচ্চু, জেলা যুবসেনা সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ সভাপতি ডাঃ আব্দুল কাদের বিপ্লবী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মোশাহিদ, ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সহ সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম, ছাত্র কল্যাণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, কেন্দ্রীয় সদস্য উমর ফারুক এবং জেলা ছাত্রসেনার সদ্য বিদায়ী সভাপতি নুরুদ্দিন ইবনে মালেক।
এসময় বক্তারা বলেন, শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী ইসলামের সঠিক আদর্শ সাধারণ মানুষের নিকট প্রকাশ করতেন। তার মনমুগ্ধকর আলোচনার কারনে তিনি অতি তাড়াতাড়িই মানুষের মনে নিজের জন্য জায়গা করে নিতে পারতেন। যারা ইসলামকে বিভ্রান্ত করে সাধারণ মানুষদের জঙ্গিবাদের নিকট নিয়ে যায়, শহীদ ফারুকী তাদের পথের কাটা হয়ে দাঁড়িয়েছিল। এজন্য তারা তাকে নৃশংস ভাবে গলা কেটে হত্যা করে শহীদ করেছে। বক্তারা অনতিবিলম্বে ফারুকী হত্যার বিচার চেয়েছেন এবং অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রসেনা সহ সভাপতি মোঃ ইদ্রিস আলী, সহ সাধারণ সম্পাদক আফসার আহমেদ, শাহীন আহমেদ, হাফেজ জোবায়ের, হাফেজ আবু তালিব বেলাল, সদর উপজেলা সভাপতি মুহিবুর রহমান রাজন, সহ সভাপতি হানিফ আহমেদ সজীব, সাধারণ সম্পাদক ফায়েজুর রহমান মাহিন, হবিগঞ্জ পৌর শাখার সভাপতি গোলাম শাফিউল আলম মাহিন, সহ সভাপতি জাহাঙ্গীর আলম, হাবিবুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আমির হামজা আল মামুন প্রমুখ।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ আগস্ট রাজধানীর রাজারবাগ এলাকায় নিজ বাসায় জঙ্গিদের হাতে শহীদ হয়েছেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য শায়খ আল্লামা নুরুল ইসলাম ফারুকী। সেই থেকে তার হত্যার বিচারের দাবিতে রাজথে আন্দোলন করে যাচ্ছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ