তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের শোক সভা-মিলাদ মাহফিল অনুষ্ঠিত

তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের শোক সভা-মিলাদ মাহফিল অনুষ্ঠিত
বক্তব্য রাখছেনঃ আবু জাহির এমপি ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

এই সময় এমপি আবু জাহির বলেন, যে ব্যক্তি তার অস্তিত্বের উৎস, শিকড়ের ইতিহাস জানে না, সে ব্যক্তি দেশসেবায় আত্মনিয়োগ করতে পারে না। এ জন্য বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে ধারণ করে জাতির সেবায় আত্মনিয়োগ করতে হবে।

তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উত্তম রায়ের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোত্তালিব, সহ-সভাপতি সফর আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, উপজেলা আওয়ামী লীগ নেতা শিবলু মিয়া, ইউপি চেয়ারম্যান আনু মিয়া, জেলা কৃষক লীগ সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান কাওছার, জেলা ছাত্রলীগ নেতা ছাদিকুর রহমান মুকুল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত, হবিগঞ্জ পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়জুর রহমান রবিন, যুগ্ম আহবায়ক বিজন দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবিদ মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।