২৬ অক্টোবর (সোমবার) ২০২০ খ্রিষ্টাব্দ
33 C
Habiganj
২৬ অক্টোবর (সোমবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম নবীগঞ্জ নবীগঞ্জে জীবাণুনাশক টানেল উদ্ভোধন

নবীগঞ্জে জীবাণুনাশক টানেল উদ্ভোধন

নবীগঞ্জ থানায় জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন এমপি শাহনওয়াজ গাজী মোহাম্মাদ মিলাদ।

মঙ্গলবার (৯জুন) দুপুরে নবীগঞ্জ থানায় এই টানেলের উদ্বোধন করেন তিনি।

করোনাভাইরাসের সুরক্ষা সরঞ্জাম হিসেবে নবীগঞ্জের চার প্রবাসীর সৌজন্যে জীবানুনাশক টানেলটি নবীগঞ্জ থানায় দেওয়া হয়েছে। টানেল উদ্বোধনের শুরুতেই দেশ ও নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য দু’হাত তুলে মোনাজাত করেন এমপি মিলাদ।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ থানার অফিনার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক শামছ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, আওয়ামীলীগ নেতা কাজী ওবায়দুল কাদের হেলাল,মিনিবাস মালিক সমিতির সভাপতি ইয়াওর মিয়া, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, আওয়ামীলীগ নেতা মুকিত চৌধুরী, কুর্শি ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুসাসহ থানা পুলিশের ফোর্স।

এমপি মিলাদ গাজী বলেন, করোনার এই কঠিন পরিস্থিতে আমরা সবাই সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি,সামাজিক দুরত্ব মুখে মাস্ক ব্যবহারসহ সচেতনমূলক সব ধরণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। ইনশাআল্লাহ আবার ও স্বাভাবিক জীবন ফিরবে, চিন্তার কারন নেই। মহান আল্লাহ রাব্বুল আলামীন সব কিছুই ঠিক করে দেবেন। নবীগঞ্জ বাহুবলবাসীর জন্য তিনি আরো বলেন, করোনা সতর্কতায় যে নির্দেশনা গুলো আসছে আমার বিশ্বাস আপনারা মেনে চলছেন এবং চলবেন। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ