25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মীর দুলালঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌর শহরের ওসমানী রোডস্থ মদিনা রড সিমেন্টের দোকানের সামনে দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কায় একজন নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে এই সড়ক দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি হলেন করগাঁও গ্রামের মৃত হানিফ উল্লাহ এর পুত্র মোঃ আমির উদ্দিন (৫৫)।

স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন।হঠাৎ করে পিছনের দিকে এসে মোটর সাইকেলটি ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পর স্থানীয়রা এসে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, এটা কোন সড়ক দুর্ঘটনা নয়।এটা একটা পরিকল্পিত হত্যা। এই দুর্ঘটনায় মামলার দায়ের প্রস্তুতি চলছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান জানান, লাশটি হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এখন কোন মামলা দায়ের করা হয় নি। মামলা দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার