৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:৪৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জে ১০ বছরের মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ১

নভেল করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে শহর জুড়ে নিরবতা। প্রশাসনের নির্দেশে বন্ধ কাচামাল ব্যতিত সকল প্রকার দোকানপাট। এ সুযোগ হাত ছাড়া করতে চায়নি লম্পট গাড়ি চালক। সুনসান রাস্তায় একা পেয়ে গাড়ি চড়ানোর কথা বলে শিশুকন্যাকে প্রলোভন দেখিয়ে গাড়িতে তুলে অপহরনের চেষ্টা চালায়।

নবীগঞ্জে এক এম্বুলেন্স চালকের কান্ড নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। জনমনে বিরাজ করছে আতঙ্ক। গাড়ি চড়ানোর কথা বলে শিশুটিকে নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাচায় বন্দি হয়েছে লম্পট সুন্দর আলী (৩৫)।ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৭ মার্চ) রাত ৮ টায়।

সরেজমিনে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের (হাংসাং সালামতপুর) ১০ বছরের এক মেয়েকে ফাঁকা রাস্তায় একা পায় বালাগঞ্জ থানার জামালপুর গ্রামের বশির মিয়ার পুত্র এম্বুলেন্স চালক সুন্দর আলী। আজমিরীগঞ্জ থেকে ফেরার পথে নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর পেট্রল পাম্পের সামন থেকে এই মেয়েটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার গাড়িতে তুলে । ঢাকা মেট্রো-ছ ৭১-২১৩৩ নং গাড়িতে করে ঢাকা সিলেট মহাসড়কের আউশকান্দির দিকে রওনা দেয়।

এসময় মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে আসলে এম্বুলেন্স চালক বিপাকে পড়ে যায়। স্থানীয় লোকজন আসার আগেই এম্বুলেন্সটি নবীগঞ্জ শহর ত্যাগ করে। মুহূর্তেই খবরটি ছড়িয়ে পড়ে আশপাশ এলাকায়। এম্বুলেন্স চালক দিগ্বিদিক না পেয়ে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি বাজারে জনতার হাতে ধরা পড়ে।

পরে নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলামের নেতৃত্বে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং চালককে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলাম বলেন, “প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মেয়েটিকে অপহরন করাই ছিল তার মূল উদ্দেশ্য।”

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। এদিকে মেয়েকে ফিরে পেয়ে খুশি পরিবারের লোকজন।