24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

নবীগঞ্জে ৬ জুয়ারি আটক

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নগদ ৪৭ হাজার টাকাসহ ৬ জুয়ারিকে আটক করেছে  নবীগঞ্জ থানা পুলিশ।

নবীগঞ্জ থানা সূত্রে জানা যায়, গতকাল রবিবার (২০ ডিসেম্বর) রাত আনুমানিক ১২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের বাংলা বাজারস্থ এনাতাবাদ গ্রামে এক ব্যাক্তির ফিসারির টিনের ঘরে নবীগঞ্জ থানার এসআই (সাব ইন্সপেক্টর) আমির হামজার নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে জুয়া খেলার ১ সেট (৫২টি) তাস, নগদ ৪৭ হাজার ৭ শত ৬০ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত একটি পুরাতন বিছানা চাদরসহ ৬ জুয়ারিকে আটক করা হয়।

গ্রেফতারকৃত জুয়ারিরা হল ভুবিরবাক গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে জিতু মিয়া (৪০), বাউসা গ্রামের নুর মিয়ার ছেলে রিপন মিয়া (৩৮), একই গ্রামের সালাই মিয়ার ছেলে এজলু মিয়া (২৬), গুমগুমিয়া গ্রামের মাসুক মিয়ার ছেলে মাছুম মিয়া (৩০), একই গ্রামের মৃত নছির আলীর ছেলে জাহির মিয়া (৩৮) ও সৈয়দপুর গ্রামের মৃত রহিম মিয়ার ছেলে দুরুজ মিয়া (৪০)।

গ্রেফতারকৃত জুয়ারিদের আজ ২১ ডিসেম্বর (সোমবার) দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে।

নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমিরণ দাশ বলেন, নবীগঞ্জের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। অপরাধী যেই হোক তার পরিচয় সে অপরাধী।

প্রত্যেক অপরাধীকেই আইনের আওতায় আসতে হবে সেই লক্ষেই নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ অপরাধীদেরকে গ্রেফতার করতে তাদের অভিযান অব্যাহত রেখেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার