রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

বানিয়াচংয়ে সাইক্লিং ক্লাবের যাত্রা শুরু

হবিগঞ্জের বানিয়াচংয়ে “সাইক্লিং করুন,নিজে বাচুন,বিশ্বকে বাচান, এই শ্লোগানকে ধারন করে উপজেলা প্রশাসনের ব্যাবস্থাপনায় সাইক্লিং ক্লাবের যাত্রা শুরু করা হয়েছে।

পরিশ্রম বিহীন শরীরকে করোনা ভাইরাসের হাত থেকে সুস্থ রাখতে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য এবং শরীরের পাশাপাশি মনকে সুস্থ রাখতে সকাল-বিকাল সাইকেল চালানোর উদ্যোগে নেওয়া হয়েছে।

আর এই কাজটি প্রথমে একা-একা শুরু করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। তারপর এগিয়ে আসেন স্থানীয় আইনজীবী,শিক্ষক,ব্যাবসায়ী,শিক্ষার্থীগন।
বানিয়াচং সাইক্লিং ক্লাবের শতাধিক সদস্য নিয়ে আনুষ্টানিকভাবে পথচলা শুরু করেছেন এর সকল সদস্যগন। এ উপলক্ষ্যে একটি উদ্ভোধনী অনুষ্টানের আয়োজন করা হয়।

উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান। জেলা প্রশাসক কামরুল হাসান সংক্ষিপ্ত আলোচনায় বলেন,পরিশ্রমী শরীর সুস্থ শরীর। পরিশ্রম করলে দেহ-মন ভালো থাকবে। আমি নিজে সাইকেল চালাই। আমার অনেক অফিসারগন সাইকেল চালান। আমার আহবান রইল আমরা সকলেই সুস্থ থাকার জন্য সাইকেল চালাবো।

আজ ২৭ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপত্বি করেন ইউএনও মাসুদ রানা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,পিআইও মলয় কুমার দাশ,এডঃ মুর্শেদুজ্জামান লুকু,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,সাংবাদিক মখলিছ মিয়া,শাহ সুমন,এডঃ আসাদুজ্জামান তুহিন,শিক্ষক সঞ্জু দাশ প্রমূখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe