৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:৪৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমীর উদ্দ্যেগে আলোচনা সভা ও সম্মাননা প্রদান।

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমীর উদ্দ্যেগে সংগঠনের আজীবন সদস্য ও সাধারণ সদস্যদের সাথে আলোচনা সভা ও সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে মঙ্গলবার (২৭শে অক্টোবর) সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরীর সভা কক্ষে শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমী সভাপতি সৈয়দ আশরাফ উদ্দিন মামুনের সভাপতিত্বে ও শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হামিদুল হক বুলবুল এর সঞ্চালনায় সাহিত্য ও সংগীত একাডেমীর সকল সদস্যদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আলহাজ্ব মোঃ
মোতাহের হোসেন। তিনি বলেন, শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমী স্থাপিত হয় ১৯৯৩ সালে ২রা মে। তিনি বলেন সংস্কৃতির মাধ্যমে মানুষের সামাজিক জীবনযাত্রা ও আচরণগত প্রতিফলন ঘটে। সাহিত্য ও সংগীত চর্চা হচ্ছে সমাজের বাস্তব প্রতি”ছবি। বক্তাগণ ক্ষুদ্র পরিসরে আজকের ভূয়সী প্রসংশা করেন।

সকল প্রকার সহযোগীতা করার আহবান জানান। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জনতা ব্যাংক লিমিটেড এর সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ রুহুল আমিন খান, হবিগঞ্জ জনতা ব্যাংক লিমিটেড ডেপুটি জেনারেল ম্যানেজার কে.এম উবায়দুর রহমান, শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরীর আজীবন সদস্য এবং শিল্পপতি ও সমাজ সেবক জসিম উদ্দিন চৌধুরী। এ সময় স্বাগত বক্তব্য রাখেন লেখক ও গবেষক সৈয়দ মাহমুদ জামিল, শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, মুসলিম উদ্দিন ধনি মিয়া, মোঃ হিরন মিয়া, মাসুদ রানা, প্রমুখ।

সভা শেষে প্রধান অতিথি হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আলহাজ্ব মোতাহের হোসেন ও
বিশেষ অতিথির হাতে সম্মাননা প্রদান করেন শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমীর সভাপতি সৈয়দ আশরাফ উদ্দিন মামুন। সম্মাননা দেওয়ার পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।