25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বাহুবলের জাপা নেতা উস্তার তালুকদার গ্রেফতার

জুবায়ের আহমেদঃ হবিগঞ্জের বাহুবল উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আ.খ.ম উস্তার মিয়া তালুকদারকে গ্রেফতার করেছে বাহুবল মডেল থানা পুলিশ।

রবিবার (১৮) এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কটিয়াদি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তিনি স্থানীয় লোকদের নিয়ে একটি স্টলে চায়ের আড্ডায় ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার এএসআই অমল ঘোষ, এএসআই রুহুল আমিন ও এএসআই নিউটন এর নেতৃত্বে একটি টিম তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

উস্তার তালুকদার গংদের বিরুদ্ধে কাজীহাটা গ্রামের আব্দুল কাদির নামে এক ব্যক্তির মারামারি সংক্রান্ত অভিযোগ আদালতে দাখিল করলে বিজ্ঞ আদালত তদন্ত প্রতিবেদন দিতে বাহুবল মডেল থানা পুলিশকে নির্দেশ দেন। তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে বিজ্ঞ আদালত গ্রেফতারী পরোয়ানা জারী করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

তাকে দেখতে দলের ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা থানায় ভীড় করেন। উস্তার মিয়া তালুকদারের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আলমগীর কবির।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার