২০ জানুয়ারি (বুধবার) ২০২১ খ্রিষ্টাব্দ
14.3 C
Habiganj
২০ জানুয়ারি (বুধবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোম বাহুবল বাহুবলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণে আটক ১

বাহুবলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণে আটক ১

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের নোয়াঐ এলাকার মানসিক প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে শাহ আলম নামে এক টমটম চালককে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় সোমবার (৪ জানুয়ারী) দুপুরে ভিকটিমের পিতা বাদী হয়ে বাহুবল থানায় টমটম চালক শাহ আলমকে প্রধান আসামী করে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

মামলা দায়ের দুই ঘন্টার মধ্যে বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমানসহ একদল পুলিশ দুপুরে অভিযান চালিয়ে প্রধান আসামী শাহ আলমকে আটক করেন।

আটককৃত শাহ আলম উপজেলার পুটিজুরী ইউনিয়নের নোয়াঐ গ্রামের কচির মিয়ার ছেলে।

ভিকটিমের পিতা অভিযোগে উল্লেখ করেছেন, আমার মেয়ে মানসিক প্রতিবন্ধী। সে মাঝে মধ্যে পরিবারের অগোচরে বাড়ি থেকে বের হয়ে এদিক সেদিক চলে যায়। গতকাল রবিবার সন্ধ্যায় সকলের অগোচরে বের হয়ে যায়। ভিকটিমকে মুন্সী বাজার পেয়ে মামুন মিয়া কিছু কিনে দেয়ার প্রলোভন দিয়ে আসামী শাহ আলমের টমটমে তুলে দেয়। আসামী শাহআলম ভিকটিমকে ভুল বুঝাইয়া
নোয়াঐ গ্রাম হতে দিগাম্বর বাজারগামী রাস্তার সন্নিকটে জনৈক আব্দুল কাদিরের সিম ক্ষেতে নিয়া যায়।

সেখানে নিয়া রাত সাড়ে ৮ টায় শাহআলম ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে একই এলাকার তার বন্ধু খোয়াছ মিয়াকে টমটম দিয়ে বাড়িতে পৌছে দিতে বলে। খোয়াছ মিয়া (৪০) তাকে পূনরায় ধর্ষনের চেষ্টা করলে ভিকটিম টমটম থেকে লাফদিয়ে শোরচিৎকার শুরু করে। এসময় আশপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে প্রথমে বাহুবল পরে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন ।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, গতকাল রবিবার  (৩ জানুয়ারি ) সন্ধ্যা থেকে প্রতিবন্ধী মেয়েটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। মেয়েটির পিতা জানালে বাহুবল থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে এবং শাহআলম নামে একজনকে আটক করি। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িত বাকী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ