মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু

Habiganj-Distric

হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির আয়োজনে মাসব্যাপী কৃষি শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে।মঙ্গলবার বিকাল ৪টায় স্থানীয় নিউ ফিল্ড মাঠে ফিতা কেটে উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল হক, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, কাউন্সিলর আব্দুল আউয়াল মজনু ডাইরেক্টর অব্দুর রহমান, আনিচ্ছুজ্জামান আনিছ ও ফজলে রাব্বি রাসেল প্রমুখ।

উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন- এই কৃষি শিল্প ও বানিজ্য মেলা হবিগঞ্জের মানুষদেরকে বিনোদন দেয়ার জন্য আয়োজন করা হয়েছে। যাতে করে কেউ এ বাণিজ্য মেলাকে কেন্দ্র করে অপ্রীতিকর কোন ঘটনা ঘটাতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি আরও বলেন- প্রতিটি ষ্টলে মুল্য তালিকা থাকতে হবে। অন্যথায় প্রশাসন আইননানুগ ব্যবস্থা গ্রহন করবে।

এ বছর মেলায় মোট ১১০টি স্টল রয়েছে। এতে বিভিন্ন ধরণের সামগ্রী ছাড়াও ছোট বাচ্চা জন্য খেলাধুলার ব্যবস্থা রয়েছে। পরে মেলার প্রতিটি স্টল ঘুরে দেখেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান অথিতিবৃন্দ।