রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১
30 C
Habiganj

হবিগঞ্জে শিক্ষার্থীরা পেল নতুন বই

বছরের প্রথম দিনে হবিগঞ্জ জেলায় প্রাথমিক পর্যায়ের ৪ লাখ ২২ হাজার ২০৭ জন শিক্ষার্থীকে নতুন বই দেয়া হয়েছে।

আজ পহেলা জানুয়ারি শুক্রবার সকাল এগারোটায় জেলা শহরের রাজনগর কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির

বই বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, করোনা মহামারির মধ্যেও বর্তমান সরকারের প্রচেষ্টায় শিক্ষার্থীদের পড়াশোনায় যাতে ব্যাঘাত না ঘটে সেই কথা চিন্তা করে নতুন বই বছরের প্রথম দিনই বিতরণ করা হয়েছে।

পরে এমপি আবু জাহির শহর ও শহরতলীর আরও কয়েকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। তখন হবিগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাহিমুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, এ বছর হবিগঞ্জের ২ হাজার ৪২০টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানে বই দেয়া হচ্ছে। এর মাঝে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংখ্যা ১ হাজার ৫২টি এবং বাকীগুলো বেসরকারি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe