শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

হবিগঞ্জ পৌরএলাকায় রাস্তার কাজ উদ্বোধন করেন মেয়র

মীর দুলালঃ হবিগঞ্জ প্রতিনিধি

অদ্য ৩/৯/২০ ইং রোজ বৃহস্পতিবার হবিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড উত্তর শ্যামলী পুরাতন নদীর পাড় থেকে বাগান বাড়ীর নুরুল আহমেদ মিতু মিয়ার বাসা পর্যন্ত ঢালাই রাস্তার কাজ উদ্ধোধন করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃমিজানুর রহমান মিজান ।

ভুক্তভোগী এলাকাবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে এই রাস্তা উপহার হিসেবে পেয়েছেন বলে সাংবাদিক নজরুল ইসলাম জানান। এসময় এলাকাবাসী মেয়রকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাস্তাটি প্রায় ১২৬০ লম্বা হবে এবং ১৯ লক্ষ টাকা ব্যায় ধরা হয়েছে বলে ঠিকাদার ঝলক জানান।

মেয়র মিজানুর রহমান বক্তব্য দিতে গিয়ে বলেন, আমি উপ নির্বাচনে আপনাদের ভোটে জয়লাভ করে এই অল্প সময়ের মধ্যে আপনাদের দীর্ঘদিনের দাবী যে পূর্ন করতে পেরেছি আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করঁছি এবং আগামীতে আবার সুযোগ পেলে আপনাদের বাকী সমস্যাগুলোও সমাধান করবো ইনশাআল্লাহ। আমি কাজ করতে চাই, আপনারা প্রতিটি ওয়ার্ড ঘুরে ঘুরে দেখবেন কি করেছি, সুযোগ পেলে আরো করবো প্রুতিশ্রুতি দিচ্ছি।

এসময় উপস্হিত ছিলেন কাউন্সিলর শেখ নুর হোসেন, মহিলা কাউন্সিলর খালেদা জুয়েল এবং ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল, পৌরসভা ইন্জিনিয়ার দিলীপ দাশ, হাজ্বী কামাল উদ্দিন, হাজ্বী আব্দুর রহমান, মো: আব্দুল্লাহ, সাইফুল ইসলাম, নোমান আহমেদ, খান মো সাগর এলাকার মুরব্বী, যুবকভাইয়েরা এবং মোনাজাত পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া আরেবিয়া মাদরাসার পরিচালক মাওলানা হুমায়ুন কবীর।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe