৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:০২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জে এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ২ জন আটক

আজমিরীগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ০২ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৭ আগস্ট) রাত ৩ টায় উপজেলার শিবপাশা ইউনিয়নে অভিযান চালিয়ে বাঁধন মিয়া (১৬ ) মনিরুলকে (১৫ ) আটক করে আজমিরীগঞ্জ থানা পুলিশ।

ধর্ষিতার পারিবারিক ও স্থানীয়রা জানান, সোমবার বিকাল আনুমানিক ৪ টায় সদর ইউনিয়নের বিরাট (ভাটীপাড়া) গ্রামে বুদ্ধিপ্রতিবন্ধী এ কিশোরী বাড়ির পিছনে গোবর উঠাতে যায়, তখন প্রতিবেশী ইউপি সদস্য এবং ভারপ্রাপ্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (সাবেক) মশক আলী মিয়ার পুত্র বাঁধন মিয়া বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে প্রলোবন দেখিয়ে তার গোয়াল ঘরে নিয়ে মুখে গামছা বেধে ধর্ষণ করে। এর পরপরই ধর্ষক বাঁধনের বন্ধুও চাচাতো ভাই একই গ্রামের আবুল মিয়ার পুত্র মনিরুল গোয়াল ঘরে প্রবেশ করে পুনরায় কিশোরীকে ধর্ষণ করে।

এসময় মেয়ের ফিরতে দেরী দেখে ধর্ষিতার মা বাড়ির পিছনে মেয়েকে খুঁজতে গিয়ে মশক আলীর গোয়াল ঘরে গোঙ্গানির শব্দ শুনতে পান। তখন তিনি গোয়াল ঘরে প্রবেশ করে দেখেন দুই ধর্ষক তাদের পরনের কাপড় পরছে এবং কিশোরীর মুখ বাধা অবস্থায় পরনের কাপড় ঠিক করার চেষ্টা করছে।

তখন দুই ধর্ষক ধর্ষিতার মা’র পায়ে ধরে বিষয়টি মীমাংসা চেষ্টা করে।

এর পর ধর্ষকের পরিবার পরিজন বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় ভাবে শেষ করার কৌশল অবলম্বন করে। ধর্ষিতার মা বিষয়টি আঁচ করতে পেরে আজমিরীগঞ্জ থানায় খবর দেন।

খবর পেয়ে তাৎক্ষনিক আজমিরীগঞ্জ থানার এস আই জয়ন্ত তালুকদার এ এস আই জাহাঙ্গীরসহ পুলিশের একটি দল বিরাট (ভাটীপাড়া) গ্রামে গিয়ে কিশোরীকে থানায় নিয়ে আসেন। অপর দিকে দুই ধর্ষক পুলিশের খবর পেয়ে পার্শ্ববর্তী ৫নং শিবপাশা ইউনিয়নে পালিয়ে যায়।

রাতে আনুমানিক ২টায় আজমিরীগঞ্জ থানার এস আই মফিদুল, এস আই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি দল ৫ নং শিবপাশা ইউনিয়নে সাড়াশি অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (আজমিরীগঞ্জ -বানিয়াচং সার্কেল) শেখ মো. সেলিম বলেন, খবর পেয়ে আমরা ভিকটিমকে উদ্ধার করি এবং সেই সাথে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষকদের আটক করা হয়েছে। এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।