১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:১৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

কমলগঞ্জ থেকে নিখোজ হওয়ার ১৫ দিনেও উদ্ধার হয়নি বানিয়াচংয়ের মহিলা ।। মুক্তিপণ দাবি

বানিয়াচংয়ের এক নারীকে কমলগঞ্জ থেকে নিখোঁজ হওয়ার ১৫ দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে  অপহরণকারী চক্রটি ওই নারীর পরিবারের কাছে ফোন করে টাকা দাবি করে আসছে। এ ঘটনায় ওই নারীকে নিয়ে তার পরিবার শংকিত হয়ে পড়েছেন।

জানা যায়, বানিয়াচং উপজেলা সদরের সাগরদিঘী দক্ষিণ পাড় গ্রামের মৃত রহিম উল্লার কন্যা সিতারা বেগম (৫০) কে বিয়ে দেয়া হয় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর গ্রামের ইমানী মিয়ার নিকট।

গত ২ ফেব্রুয়ারি স্বামীর বাড়ি থেকে কমলগঞ্জে আসার জন্য বের হন ওই মহিলা৷ এরপর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য স্থানে পরিবারের লোকজন খেঁাজ করে কোনো সন্ধান না পেয়ে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন তার স্বামী৷

এদিকে বেশ কিছুদিন পর সিতারা বেগমের স্বামীর কাছে ফোন আসে সিতারাকে পেতে হলে টাকা দিতে হবে এবং টাকা নিয়ে ঢাকায় যেতে বলে অজ্ঞাত লোক। এরপর থেকেই ফোনটি বন্ধ পাওয়া যায়।

কললিষ্টের সূত্র ধরে দেখা যায় ওই নারীর মোবাইল ফোন ঢাকার উত্তরায় রয়েছে। তবে ইমানী মিয়ার অভিযোগ ১৫ দিন পার হয়ে গেলেও তার স্ত্রীকে পুলিশ উদ্ধার করতে পারেনি।

শিগগিরই যদি উদ্ধার না করায় তবে তিনি বিপদের আশংকা করছেন। কমলগঞ্জ থানার ওসি বলেন, ওই নারীকে উদ্ধারের আপ্রাণ চেষ্টা করছে পুলিশ।