মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

17.2 C
Habiganj
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

কালাডোবায় দাঁড়িয়ে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কা, শিশু নিহত

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালাডোবা এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় জান্নাত আক্তার (২) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় জান্নাতের বাবাসহ আরও তিনজন আহত হয়েছেন। তাদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, হবিগঞ্জ শহর থেকে একটি সিএনজি অটোরিকশা বানিয়াচংয়ের উদ্দেশ্যে রওয়ানা হয়। রাত সাড়ে ৮টার দিকে কালাডোবা এলাকায় পৌঁছালে অটোরিকশাটির রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী ভ্যানগাড়ীচালক সোহাগ মিয়ার মেয়ে জান্নাত আক্তার মারা যায়।

কালাডোবায় দাঁড়িয়ে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কা

আহত অবস্থায় নিহত জান্নাতের বাবা সোহাগ মিয়া, এসএসসি পরিক্ষার্থী রাতুল আহমেদ ও তার মামা তানভীর মিয়াকে প্রথমে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ১০টার দিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe