১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:২৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চুনারুঘাটের সাতছড়িতে আবারো অস্ত্র উদ্ধার করেছে বিজিবি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে অভিযান চালিয়েছে বিজিবি। একটানা দীর্ঘ অভিযানে আবারও মিলেছে অস্ত্র ও গোলাবারুদের সন্ধান।

জানা যায়, বিজিবি সাতদিন ধরে অভিযান চালিয়ে সেখান থেকে ৯টি একনালা বন্দুক, ৩টি পিস্তল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৩ আগস্ট) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল এসএনএম সামিউন্নবী চৌধুরী।

লেফট্যানেন্ট কর্ণেল এসএনএম সামিউন্নবী চৌধুরী বলেন, হবিগঞ্জের চুনারুঘাটে অবস্থিত সাতছড়ি জাতীয় উদ্যানে তিন মাস ধরে বিজিবি’র অনুসন্ধান চলছিল। গত ১ আগস্ট থেকে অভিযান শুরু হয়। এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যায় সাতছড়ি ব্রীজের পাশে দুইটি পাহাড়ের কাছে একটি বাঙ্কার থেকে ৯টি একনালা বন্দুক, ৩টি পিস্তল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

লেফট্যানেন্ট কর্ণেল এসএনএম সামিউন্নবী চৌধুরী আরও বলেন, ধারণা করা হচ্ছে অস্ত্রগুলো অন্তত তিন থেকে পাঁচ বছর আগের। উদ্ধার অভিযান সাময়িকভাবে সমাপ্ত ঘোষণা করা হলেও অস্ত্রগুলোর কার্যকারিতা ও উৎস সম্পর্কে তাৎক্ষণিক জানা যায়নি। এনিয়ে বিজিবি’র অনুসন্ধান কাজ চলমান আছে।