৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:৫৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

জেলা প্রশাসক ইশরাত জাহান শায়েস্তাগঞ্জের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান আজ শায়েস্তাগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার অফিসারের কার্যালয় এবং ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। তিনি আজ মঙ্গলবার ৭ সেপ্টেম্বর এসকল উন্নয়ন কার্যক্রম সরেজনিম পরিদর্শন করেন।

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, হবিগঞ্জ জেলা শাখার সৌজন্যে বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মুর্তজার জন্য নির্মিত ঘরের চাবি উপকারভোগীর নিকট হস্তান্তর করেন।

এরপর পর্যায়ক্রমে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ে চলমান গণটিকা কার্যক্রম, উপজেলা পরিষদ ভবন নির্মাণ উপলক্ষে সয়েল টেস্ট কার্যক্রম এবং শায়েস্তাগঞ্জ মৎস্য সম্প্রসারণ প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেন।

সর্বশেষে শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজস্থ অ্যাডভোকেট আবু জাহির অডিটোরিয়ামে করোনার ক্ষতিগ্রস্থ ৮৩ জন দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী এবং ১৭ জন গ্রাম পুলিশের কাছে বাইসাইকেল বিতরণ করেন।

অনুষ্ঠানে বিজ্ঞান যাদুঘর আয়োজিত বঙ্গবন্ধু স্মারক বিজ্ঞান অলিম্পিয়াড -২০২১ এ সারাদেশের মধ্যে প্রথম হওয়ায় শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের শিক্ষার্থী তাজওয়ার হাসনাত ত্বোহাকে উপজেলা প্রশাসন শায়েস্তাগঞ্জ এর পক্ষ থেকে জেলা প্রশাসক সম্মাননা স্মারক প্রদান করেন।
এসময় প্রসাশনসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।