১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৩:২৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

দারুল হিকমাহ অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে হোমিওপ্যাথি মেডিসিন বিতরণ

মুহাম্মদ শওকত আলীঃ নবীগঞ্জ পূর্ব তিমিরপুর দারুল হিকমাহ জামেয়া ইসলামিয়া আলিম মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে “করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে হোমিওপ্যাথি মেডিসিন Arsenic Alb-30 বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীদের গড়া সংগঠন “দারুল হিকমাহ অ্যালামনাই অ্যাসোসিয়েশন” এর আর্থিক সহায়তায় এবং জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল অ্যাসোসিয়েশন এর তত্ত্বাবধানে সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে শারীরিক দূরত্ব বজায় রেখে এবং এলাকা/গ্রাম ভিত্তিক প্রতিনিধিদের মাধ্যমে উক্ত মাদ্রাসার প্রায় ৪০০ শিক্ষার্থীদের মাঝে ঔষধ বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান এর সভাপতিত্বে ও সাবেক শিক্ষার্থী, অ্যাসোসিয়েশন এর কার্যনির্বাহী পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার সাইদুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, সাবেক শিক্ষার্থী লিয়াকত আলী, তারেকুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য আবুল হুসেন, আহনাফ মাসুম, জমির আলী, আফজাল হুসেইন ইমন, নুর উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রাক্তন ছাত্রদের এই মহতি উদ্যোগ সত্যিই আমাদের প্রেরণা যুগিয়েছে। বর্তমান এই আপদকালীন সময়ে আমাদের সবার উচিত যার যার সামর্থানুযায়ী মানুষের পাশে দাড়ানো।