১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:৩৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

ধর্ষণের মামলা করায় হবিগঞ্জ কোর্ট প্রাঙ্গন থেকে ধর্ষিতাকে অপহরণের চেষ্টা

লাখাইয়ে এক মেম্বারের বিরুদ্ধে ধর্ষণ মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি হয়েছে। এরই আক্রোশে ধর্ষিতাকে অপহরণের চেষ্টা করেছে ধর্ষক ও তার দলবল। শুধু তাই নয়, তাকে পিটিয়ে আহত করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে অপহরণকারীরা পালিয়ে গেছে। হবিগঞ্জ শহরের জজকোর্ট এলাকার পুরাতন পৌরসভা সড়কের মোড়ে প্রকাশ্যে এ ঘটনা ঘটেছে।

এদিকে এরকম ঘটনা ঘটায় আদালতে আসা বিচারপ্রার্থীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। গত রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নির্যাতিতা নারী প্রতিকার চেয়ে সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সিংহগ্রামের রমজান আলীর কন্যাকে একই উপজেলার নোয়াগাও গ্রামের মৃত আব্দুর রউফের পুত্র মেম্বার মোঃ ইকবাল মিয়া (৪৫) গত বছরের ৪ আগষ্ট রাত অনুমান ১০টার দিকে ওই নারীকে ধর্ষণ করে।

এ ঘটনায় ওই নারী বাদি হয়ে লাখাই থানায় ধর্ষণের মামলা করলে সাথে সাথে মামলাটি রুজু করা হয় এবং স্বাক্ষি ও মেডিকেল প্রতিবেদন পাওয়ার পর আদালতে চার্জশীট দাখিল করা হয় ইকবাল হোসেনের বিরুদ্ধে। গত রবিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামলাটি আমলে নিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

এ খবর শুনার পর ইকবাল হোসেন ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে পুরাতন পৌরসভা মোড়ে উৎপেতে থাকে। ওই নারী আদালত থেকে বেরিয়ে আসামাত্র তাকে জোরপূর্বক সিএনজিতে করে উঠিয়ে নেয়ার চেষ্টা করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে অপহরণকারীরা তাকে পিটিয়ে আহত করে সর্বস্ব নিয়ে পালিয়ে যায়।

বিষয়টি ওই নারী অতিরিক্ত পুলিশ সুপারকে জানালে পুলিশ সুপার কোর্ট ইন্সপেক্টরকে জানান। কোর্ট পুলিশের সহায়তায় ওই নারী সদর হাসপাতালে গিয়ে ওইদিনই চিকিৎসা নেন। অবশেষে ধর্ষক ইকবাল হোসেন ও তার এক সহযোগী যুবকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনা নিয়ে শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।