৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ২:১২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জে অনিয়মের সংবাদ প্রচারের জেরে সাংবাদিকের উপর হামলা

হবিগঞ্জের নবীগঞ্জে নিম্নআয়ের মানুষের মাঝে সরকারী ত্রাণ বিতরনে অনিয়মের সংবাদ প্রচার করায় সাংবাদিক শাহ সুলতান আহমেদকে পেটালেন ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন ও তার লোকজন। এসময় তাকে বাচাতে গিয়ে হামলার শিকার হন সাংবাদিক এম মুজিবুর রহমান ও বুলবুল আহমেদ।

বুধবার বিকেলে উপজেলার আউশকান্দি বাজারে এলাকায় এঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি সরকারী ত্রাণ বিতরন করেন ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন। কিন্তু ১০ কেজি চাল দেয়ার কথা থাকলেও তিনি ৫ কেজি করে বিতরণ করেন। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘আসুন অসহায় দিনমজুরদের মনের কথা শুনি’ শিরোনামে এক লাইভে সাধারণ মানুষের বক্তব্যসহ অনিয়মের বিষয়টি তুলে ধরেন সাংবাদিক সুলতান।

পরে ২০-২৫ জন লোক আউশকান্দি বাজারে  সাংবাদিক শাহ সুলতান আহমেদের উপর হামলা চালায়। এসময় ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে আহত করেন সুলতানকে।

এ খবর পেয়ে তাকে উদ্ধার করতে গেয়ে দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মুজিবুর রহমান, চ্যানলে এস এর প্রতনিধি বুলবুল আহমেদসহ অরো ৫ জন আহত হয়েছেন।

স্থানীয় লোকজন শাহ সুলতানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ পাল বলেন, “আমি এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি এবং উভয় পক্ষের সাথে আলাপ আলোচনা করেছি।”

ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন বলেন, আমি এব্যাপারে পরে কথা বলবো।