১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:৪৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জে কৃষি যন্ত্রপাতি বিতরণ ও নমুনা শস্য কর্তন কর্মসূচিতে অংশগ্রহণ করলেন জেলা প্রশাসক

আজ ২১ এপ্রিল ২০২১ তারিখে হবিগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান নবীগঞ্জ উপজেলায় কৃষি যন্ত্রপাতি (কম্বাইন হারভেস্টর) এর চাবি হস্তান্তর করেন এবং নমুনা শস্য কর্তন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এরই মাধ্যমে নবীগঞ্জ উপজেলায় দ্বিতীয় পর্যায়ের কমবাইন হার্ভেস্টার প্রদান কার্যক্রম সমাপ্ত হয়। এরপর উপস্থিত কৃষক ভাইদের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

অতঃপর জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান নবীগঞ্জ উপজেলার দিঘলবাক ইউনিয়নের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে তিনি গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্পের (২য় পর্যায়) নির্মাণ কাজ পরিদর্শন করেন এবং উপস্থিত দুস্থ ভূমিহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, জনাব ফজলুল হক চৌধুরী সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মর্জিনা আক্তার, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, শেখ মহি উদ্দিন, হবিগঞ্জ জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচলক জনাব তমিজউদ্দিন খান, সহকারী কমিশনার (ভূমি) জনাব সুমাইয়া মমিন, উপজেলা কৃষি অফিসার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রমুখ।